October 15, 2024, 7:20 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

চলচ্চিত্রে নিয়মিত মৌ খান

চলচ্চিত্রে নিয়মিত মৌ খান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করলেও বর্তমানে চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন ঢালিউডের নতুন মুখ মৌ খান। এরইমধ্যে তিনটি ছবির কাজ শেষ করেছেন তিনি। এরমধ্যে গত বৃহস্পতিবার বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে তার অভিনীত ছবি ‘প্রতিশোধের আগুন’। এ ছবিতে জায়েদ খানের বিপরীতে তিনি অভিনয় করেছেন।

মৌ খান বলেন, আমি এ পর্যন্ত তিনটি ছবিতে অভিনয় করেছি। ছবিগুলো হচ্ছে সুজন বড়ুয়ার ‘বান্ধব’, শফিক হাসানের ‘বাহাদুরি’ এবং মোহাম্মদ আসলামের ‘প্রতিশোধের আগুন’। প্রতিটি ছবির গল্প ভিন্ন ধাঁচের। এরমধ্যে ‘প্রতিশোধের আগুন’ ছবিটি বিনা কর্তনে ছাড়পত্র পেল।

ছবির গল্প ও গান দর্শকদের মুগ্ধ করবে। ছবিতে জায়েদ খানের বিপরীতে কাজ করেছি। অনেক হেল্পফুল একটা নায়ক তিনি। আমি ছবিটি নিয়ে বেশ আশাবাদী। এ ছবিটি শিগগিরই মুক্তি পাবে। আর অন্য ছবিগুলো চলতি বছরেই ক্রমান্বয়ে মুক্তি পাবে বলেও জানান মৌ খান। ‘প্রতিশোধের আগুন’ ছবিতে আরো অভিনয় করেছেন শাহরিয়াজ, নাজ, সাদেক বাচ্চু, রেবেকা প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর